মানুষকে নিয়ে কাজ করুন, অহংকার যেন না থাকে, বললেন অধ্যক্ষ বিমান বন্দ্যোপাধ্যায়

1
224

সত্যজিৎ ব্যানার্জি, বারুইপুর; মানুষকে নিয়ে কাজ করুন, অহংকার যেন না থাকে, সবাইকে নিয়ে চলতে হবে, এমনই বললেন বিধানসভার অধ্যক্ষ বিমান  বন্দ্যোপাধ্যায়। শুক্রবার দুপুরে বারুইপুরের ফুলতলায় বারুইপুর পঞ্চায়েত সমিতির ২০১৬-২০১৭ আর্থিক বর্ষের ব্লক সংসদ এর উদ্বোধন করে একথা বলেন বারুইপুর পশ্চিমের  বিধায়ক তথা অধ্যক্ষ বিমান বন্দ্যোপাধ্যায়।
এদিন অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন দক্ষিণ ২৪ পরগনা জেলা পরিষদের সভাধিপতি সামিমা শেখ, মহকুমাশাসক শামা পারভিন, বিধায়ক নির্মল মণ্ডল, জেলা পরিষদের পূর্ত আধিকারিক আবু তাহের সরদার, বারুইপুর পৌরসভার চেয়ারম্যান শক্তি রায় চৌধুরী, পঞ্চায়েত সমিতির সভাপতি আফসার আলি নস্কর, সহ সভাপতি শ্যাম সুন্দর চক্রবর্তী, শিক্ষা আধিকারিক অজয় মাইতি, বিডিও সৌম্য ঘোষ সহ অন্যান্যরা।
এদিন অনুষ্ঠানে বিমান বাবু আরও বলেন, বারুইপুর পঞ্চায়েত সমিতি উন্নয়ন অব্যাহত রেখেছে। এই উন্নয়ন বজায় রাখতে হবে। প্রকৃত মানুষ যেন উন্নয়ন থেকে বঞ্চিত না হয় তা দেখতে হবে। এদিন অনুষ্ঠানে পঞ্চায়েত সমিতির পক্ষ থেকে একটি স্মরণিকা প্রকাশ করা হয়। অনুষ্ঠানে জেলা পরিষদের সভাধিপতি সামিমা শেখ জানান, রাজ্যে উন্নয়ন অব্যাহত রয়েছে, এই উন্নয়ন বারুইপুরেও হচ্ছে। স্বচ্ছতার সাথে মানুষের পাশে থেকে মানুষের কাজ করতে হবে। এই সংসদে পঞ্চায়েত এলাকা থেকে বিভিন্ন কাজের জন্য পুরস্কৃত করা হয় গ্রামের মহিলা, পুরুষদের।

1 COMMENT

  1. Emon kore kono lav nei eto bachor dhore ki korlo era? Sudhu chondi bicched kara chara, raja bajar, dharmo talay Pakistan flag dekha giyeche, ki koreche era? Hindu der ghare bisfot kato hindu nirjaton hoyeche, ki koreche era? Ekhon mollikpur anchal abosta ki hoyeche ajatha manus hingsay sikar hocche manus, ki koreche era??? Didir vason daowa bighno habe bole kirton bandho kara ba lowd speaker bandho karacche, ki koreche era???

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here