Photo Courtesy: Amader Bharat Website

নিজস্ব প্রতিনিধি, বারুইপুর; কবরের ভিতরে সমাধিস্থ মহিলার মৃতদেহ জড়িয়ে ধরে পড়ে রয়েছেন এক ব্যক্তি। অলৌকিক শক্তি নাকি দেহ লোপাট করতে গিয়ে কবরে পড়ে মৃত্যু এই ব্যক্তির, তা নিয়ে উত্তেজনা এলাকায়। দক্ষিণ ২৪ পরগনার বারুইপুর থানার মাঝেরহাট পীরপুকুর এলাকার ঘটনা। মৃতের নাম ইসলাম গাজি(বাপি)। কী কারণে বছর ৪০-এর ওই ব্যক্তির মৃত্যু হল তা নিয়ে জল্পনা শুরু হয়েছে।

শনিবার সকালে তার কবরের পাশে থেকেই ইসলামের গেঞ্জি ও জুতো উদ্ধার হওয়ায় এলাকায় গুজব ছড়ায় যে ইসলাম দেহ চুরি করেছে। তার খোঁজে এলাকায় তল্লাশি চালিয়ে পাওয়া যায়নি তাকে। এই ঘটনায় উত্তেজনার সৃষ্টি হয় এলাকায়।

গত একুশে জুলাই বছর পঞ্চাশের জামিলা বিবি হৃদ রোগে আক্রান্ত হয়ে মারা গেলে তকে কবর দেওয়া হয়। এদিন দেখা যায় সেই কবরের কিছুটা মাটি খোঁড়া রয়েছে। জল পরিষ্কার করে দেহটিকে সরাতেই দেখা যায় এলাকার বাসিন্দা পেশায় রঙের মিস্ত্রী ইসলাম গাজীর দেহ সেটি। মৃত ইসলাম গাজি কোনও দেহ পাচার চক্রের সঙ্গে ওই ব্যক্তির যোগ রয়েছে কি না অথবা কেউ খুন করে কবরে ফেলে দিয়ে গিয়েছে কি না তা ক্ষতিয়ে দেখছে পুলিশ।

তবে স্থানীয়দের দাবি কবর থেকে দেহ তুলতে এসে আধ্যাত্মিক শক্তির হাতেই মৃত্যু হয়েছে ওই ব্যক্তির। যদিও ইসলামের পরিবারের লোকেদের দাবি সম্পর্কে জামিলা বিবি ইসলামের পাড়াতুতো শাশুড়ি হন। শুক্রবার রাতে স্ত্রীর সঙ্গে অশান্তি করেই বাড়ি থেকে বেড়িয়েছিলেন তিনি। তারপর থেকে নিখোঁজ ছিলেন ওই ব্যক্তি। এই ঘটনার পর এলাকার মানুষজন কবরস্থান গুলির নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলেছেন।

Video Courtesy: Eenaduindia | Photo Courtesy: Amader Bharat

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here