ধৃত ৪ কুখ্যাত ডাকাত

সত্যজিৎ ব্যানার্জি, বারুইপুর; সোনারপুরের রাজপুরে বড় পেট্রল পাম্পে ডাকাতির ছক বানচাল হল বারুইপুর জেলা পুলিশের স্পেশাল অপারেশান গ্রুপের তৎপরতায়, সাথে ছিল বারুইপুর থানার পুলিশ। ডাকাতির আগেই বারুইপুর জেলা পুলিশের স্পেশাল অপারেশান গ্রুপ ও বারুইপুর থানার যৌথ তল্লাশিতে শুক্রবার রাতে বারুইপুরের কৃষ্ণমোহন ষ্টেশনের রেল গেটের কাছে হাতে নাতে ধরা পড়ে যায় চার জনের কুখ্যাত ডাকাত দল।

ধৃতদের কাছ থেকে উদ্ধার হল ৩টে ওয়ান সাটার পাইপ গান, ৭ রাউন্ড কার্তুজ, ৫ টি মোবাইল। ধৃতদের নাম সাদেক আলি শেখ, রহমাতুল্লা পিয়াদা ওরফে কালো, সামসুল শেখ, গিয়াস শেখ। এদের বাড়ি কুলতলি থানা এলাকায়। ধৃতদের শনিবার দুপুরে বারুইপুর মহকুমা আদালতে তোলা হয়েছে।

বারুইপুর জেলা পুলিশের স্পেশাল অপারেশান গ্রুপের ওসি লক্ষীকান্ত বিশ্বাসের নেতৃত্বে বিশেষ টিম বারুইপুর থানার পুলিশকে সাথে নিয়ে গোপন সুত্রে খবর পেয়ে তল্লাশি চালায়। জয়নগর থেকে এক সুমো গাড়িতে চার ডাকাত ওঠে। চালককে বলে বিয়ে বাড়ি যাবো। গাড়ীতে জোরে মিউজিক চালাতে বলে যাতে তাদের পরিকল্পনার কথা চালক জানতে না পারে। বিয়ে বাড়ি যাওয়ার নাম করে এসে সোনারপুরের রাজপুরে বড় পেট্রল পাম্পে ডাকাতির ছক কষেছিল তারা। এই দলের পাণ্ডা রহমাতুল্লা পিয়াদা ওরফে কালো। এদের প্রত্যেকের নামেই একাধিক ডাকাতির অভিযোগ আছে জেলার বিভিন্ন থানায়। এদেরকে পুলিশ হেফাজতে নিয়ে আর এক কুখ্যাত ডাকাতকে ধরার জন্য তল্লাশি চালাবে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here