দক্ষিণ ২৪ পরগনা জেলায় স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতির অধীনে বারুইপুর, আলিপুর ও ক্যানিং মহকুমার জন্য মোট ৩৪৪ জন আশা কর্মী পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তি নম্বর – CMOH/(SPG)/1205, Dt:19.02.2018.

যোগ্যতা: এই পদে বিবাহিত/আইনগতভাবে পতিসঙ্গ বিচ্ছিনা/বিধবা মহিলারা আবেদন করতে পারবেন। মাধ্যমিক বা সমতুল্য পরীক্ষায় উত্তীর্ণ বা অনুত্তীর্ণ হতে হবে। উচ্চ শিক্ষায় যোগ্যতা থাকলেও আবেদন করতে পারবেন, তবে শুধুমাত্র মাধ্যমিকের নম্বরই গ্রাহ্য হবে।

আবেদন পদ্ধতি: ১৬ই মার্চ ২০১৮ তারিখের মধ্যে আবেদন করতে হবে। আবেদন স্পিড পোস্ট অথবা রেজিস্টার্ড পোস্টের মাধ্যমে সংশ্লিষ্ট মহকুমা কার্যালয়ে পাঠাতে হবে। আবেদন পত্রের সঙ্গে জন্ম-তারিখ শংসাপত্র, মাধ্যমিক মার্কশিট, ভোটার/রেশন কার্ড, প্রযোজ্য ক্ষেত্রে জাতিগত প্রমানপত্র, গ্রেড-১, গ্রেড-২ স্বনির্ভর গোষ্ঠীর সদস্য/প্রশিক্ষণপ্রাপ্ত দাই/লিংক কর্মীর ক্ষেত্রে অভিজ্ঞতা (প্রয়োজন হলে) সংক্রান্ত প্রমাণপত্র সমূহের প্রত্যয়িত কপি দিতে হবে। সাম্প্রতিক ভোটার তালিকায় বর্তমান অংশ নং ও ক্রমিক নং-এর প্রত্যয়িত নকল এবং নিজের ঠিকানা লেখা ৫ টাকার ডাক টিকিট সাঁটানো খামও সঙ্গে দিতে হবে।

আবেদনপত্র জমা দেওয়ার স্থান:- সংশ্লিষ্ট মহকুমা আধিকারিকের করণ (এস.ডি.ও) অফিসে

১) বারুইপুর মহকুমা শাসকের কার্য্যালয়: মহকুমা শাসক, বারুইপুর, জেলা পরিষদ ভবন, ৪র্থ তল, পিন – ৭০০ ১৪৪
২) আলিপুর সদর মহকুমা: মহকুমা শাসক, আলিপুর সদর, নিউ ট্রেজারী ভবন, ৪র্থ তল, পিন – ৭০০ ০২৭
৩) ক্যানিং মহকুমা: মহকুমা শাসক, গ্রাম + পোস্ট – ক্যানিং, জেলা – দক্ষিণ ২৪ পরগনা, ৩য় তল, পিন – ৭৪৩৩২৯

আবেদনপত্রের বিস্তারিত তথ্য ও ফর্ম ডাউনলোড লিংক:-

Note:– The above recruitment details have been published on the Government website of South 24 Parganas. “Team Baruipur” does not take any responsibility and is not liable for any error, inaccurate, inappropriate or incomplete information presented on the website.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here